• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পেইনের পর কে হবেন অজিদের টেস্ট ক্যাপ্টেন? 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১, ০৮:৫৮ পিএম
পেইনের পর কে হবেন অজিদের টেস্ট ক্যাপ্টেন? 

কিছুদিন পরেই শুরু হবে ক্রিকেট বিশ্বের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকা অ্যাশেজ। এর আগে যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ায় অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়কের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন টিম পেইন। বল বিকৃতি কাণ্ডে জড়িত থাকায় স্টিভ স্মিথ বা ডেভিড ওয়ার্নারের কাঁধে অধিনায়কত্বের দায়িত্ব দিতে অনিচ্ছুক অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। তাহলে পেইনের পর অস্ট্রেলিয়ার টেস্ট দলকে💮 নেতৃত্ব দꩲেবেন কে তা নিয়েই শুরু হয়েছে জলল্পা-কল্পনা। 

অনেকের ধারণা, টেস্ট দলের বর্তমান স𒊎হঅধিনায়ক প্যাট কামিন্সকে নেতৃত্বের দায়িত্ব দেওয়া হতে পারে। অজি ব্যাটার ট্রেভিস হেডেরও ধারণা এমনটাই। 

প্যাট কামিন্সের অধিনায়ক হওয়া নিয়ে হেড বলেন, “সহ-অধিনায়ক করার আগে প্যাটের সঙ্গে অনেক কথা বলা হয়েছে। ওকে টপকে অন্য কাউকে অধিনায়ক করা এই মুহূর্তে মুশকিল। ও এমন একজন ক্রিকেটার যার চলনে-বলনে নেতৃত্বের ছাপ রয়েছে। যেভাবে নিজেকে প্রকাশ করে বা কথ🗹া বলে শুধু সেই কারণে নয়ꦜ। ম্যাচকে দেখার দৃষ্টিভঙ্গি এবং ওর অনুশীলনের ধরন সবদিক থেকে সে বাকিদের চেয়ে এগিয়ে।”

কামিন্স নিজ🌃েও দায়িত্ব নিতে রাজি তা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন। অজিদের অধিনায়কত্ব করার বিষয়ে কামিন্স বলেন, “যদি আমাকে দায়িত্ব নিতে বলা হয় তাহলে আমি রাজি। কিন্তু আমার সন্দেহ রয়েছে এখনই দায়িত্ব নিতে বলা হবে কিনা। তবে আমি নেতৃত্ব নিয়ে কোনওদিন সমস্যায় পড়লে দলে আরও দশ জন রয়েছে যারা নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রাখে। স্মিথ এবং ওয়ার্নার অনেক অভিজ্ঞ।”

Link copied!